সর্বনাশের পর জানলেন তরুণী এইডস আক্রান্ত , যুবকের কা’ণ্ড না দেখলে মিস করবেন

ভারতের পাটনা-ভাবুয়া ইন্টারসিটি এক্সপ্রেসে চেপে গয়া যাচ্ছিলেন এক তরুণী। হঠাৎ করেই ওই তরুণীর ওপর ঝাঁপিয়ে পড়ে একজন। চলতে থাকে সর্বনাশ। আর গোটা ঘটনা ভিডিও করছে আর একজন।

এমন সময় রুটিন টহল দেওয়ার সময় ট্রেনের কামরায় উঠেই চমকে যান জওয়ানরা। পরে তরুণীকে উদ্ধার করে একজনকে ধরার সময় পালিয়ে যায় অন্যজন। পিছু ধাওয়া করে তাকেও গ্রে’প্তা’র করা হয়।

আরও পড়ুন : করোনাভাইরাসের কারণে এখন ঘরবন্দি সবাই। জরুরি প্রয়োজন ছাড়া বাইরে যাওয়াও পুরোপুরি নিষেধ। তাতে নিম্ন আয়ের মানুষের মধ্যে বাড়ছে হতাশা। গত কয়েক দিনের পরিসংখ্যান বলছে এই করোনার কারণে পারিবারিক কলহও বেড়ে চলছে।

যদিও এমন ঘটনা বাংলাদেশে নতুন নয়। তবে এই সংকটে সেটা বাড়ছে পাল্লা দিয়ে। বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা বোধ হয় তারই একটা উদাহরণ টানলেন। নিজের ইনস্টাগ্রামে তারই একটি ভিডিও শেয়ার করেছেন তিনি।

ভিডিওতে দেখা যায় পূর্ণিমা অঝোরে কাঁদছেন। তার চোখে মুখে রাজ্যের হতাশা। এসব দেখে কেউ একজন তার কাছে জানতে চান এভাবে, কি গো তোর জামাই তোরে এমনে মারলে কেরে? উত্তরে পূর্ণিমা বলেন,

কইছি না আমার জামাই দুইটা সিম ব্যবহার করে। আমি একটা সিম নাম্বার সেভ করছিলাম স্বামী ওয়ান, আরেকটা সিম নাম্বার সেভ করছিলাম স্বামী টু দিয়ে। শালা না বুইঝা আমারে এই মাইরডা দিসি।

এরপরই ভিডিওটি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। বিশেষ করে ফেসবুকে ভাইরাল হয়ে যায়। আর এ নিয়ে পক্ষে বিপক্ষে শুরু হয় নানা যুক্তি তর্ক। কেউ তার চোখে দেখা কোনো একটা ঘটনার কথা বর্ণনা করছেন। কেউ আবার বলছেন ভিন্ন কথা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*