ছেলে হলে বি’ক্রি করতেন, মে’য়ে হ’ওয়ায় আ’ছড়ে মা’রলেন বা’বা

মাত্র একমাস ব’য়স মী’মের। মে’য়ে হয়ে জ’ন্ম নেওয়ায় বি’র’ক্ত ছিলেন বাবা কামাল হোসেন। আশা ছিল ছেলে স’ন্তান হবে। নিঃ’স’ন্তান এক ধ’নী পরিবারে বি’ক্রির ক’থা চূ’ড়ান্তও হয়ে ছিল। কিন্তু হয়েছে মে’য়ে স’ন্তান। এতে অনেকগুলো টাকা হাতছা’ড়া হয়ে যায় তার।

এ নিয়ে স্ত্রী খাদিজাকে শা’রী’রিক ও মা’ন’সিকভা’বে নি-‘র্যা-তন করে আসছিলেন কামাল। মে’য়ে’কে আদর-ভালোবাসা দূরে থাক, স’হ‌্যই হতো না। তাই মে’য়ের কা’ন্নায় বি’র’ক্ত হয়ে মাটিতে আ’ছা’ড় দিয়ে বসলেন বাবা কামাল। চিরতরে কা’ন্না বন্ধ হয়ে গেলো ফুটফুটে শি’শুটির।

আর কোনোদিন কাঁ’দবে না মীম। মা অথবা বাবা বলেও ডাকবে না। মে’য়ে হয়ে জ’ন্ম নেওয়ায় বাবার তা’চ্ছি’ল‌্য স”হ‌্য করে বেঁচেও থাকতে হবে না। জ’ন্ম নেওয়ার মাত্র এক মাসের মধ‌্যেই মু’ক্তি মিলেছে তার। শি’শু’টির নি’থ’র দে’হ পড়ে আছে বারান্দায়। তাকে ঘিরে

চলছে মায়ের আ’হাজা’রি। জ’ন্ম’দা’তার রো’ষাণলে পড়ে এভাবে জীবনটাই দিতে হবে কেউ ভাবেনি।শনিবার (২১ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জের মুড়াপাড়া ইউনিয়নের মাছিমপুরে পাড়াগাঁও বড় মসজিদ এলাকায় ঘটে এ ঘ’টনা।ভু’লতা পু’লিশ ফাঁ’ড়ির ই’নচার্জ আনিচুর রহমান ঘ’টনার সত‌্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, মাছিমপুরের বাবুল হোসেনের ছেলে কামাল হোসেন। স’ন্তানের কা’ন্নায় বি’র’ক্ত হয়ে তাকে আ’ছা’ড় মে”রে’ হ’-‘ত্যা করেছেন তিনি। এমন অ’ভিযো’গ পেয়ে ঘ’টনাস্থ’লে গিয়ে শি’শুর লা’শ’টি উ’দ্ধার করা হয়েছে।

তিনি বলেন, ‘মে’য়ে স’ন্তান জ’ন্ম হওয়ায় স’ন্তুষ্ট ছিলেন না বাবা কামাল। ছেলে স’ন্তান কেনো হলো না এ নিয়ে সবসময় স্ত্রী খাদিজার স’ঙ্গে ঝ’গ’ড়া লেগে থাকতো। আজ শি’শুটি কা’ন্না করতে থাকলে ক্ষি”প্ত হয়ে তাকে আ’ছা’ড় মা’রে কামাল। এতে ঘ’টনাস্থ’লেই মৃ”ত‌্যু হয় শি’শুটির।

লা”শ উ’দ্ধা’র করে ময়’নাতদ’ন্তের জন্য ম’র্গে পাঠানো হয়েছে।’এলাকাবাসীর বরাত দিয়ে পু’লিশ আরও জানায়, দুই বছর আগে পাড়াগাঁও গ্রামের হারুন অর রশিদের মে’য়ে খাদিজা আক্তারকে বিয়ে করেন কামাল হোসেন। তিনি আড়াইহাজার উপজে’লার ছনপাড়া এলাকার একটি ভাতের হোটেলের কর্মচারী।

ছে’লে স’ন্তান হলে নিঃ’স’ন্তান এক ধ’নী পরিবারের কাছে বি’ক্রি করবে বলে চু’ক্তি করেন কামাল।গত ২৭ অক্টোবর খা’দিজা আক্তার একটি মে’য়ে স’ন্তান জ’ন্ম দেন। এরপর থেকে কা’মাল হো’সেন তার স্ত্রী’কে শারি’রিক ও মা’ন’সিকভাবে নি’-র্যা’-‘তন করে আসছিলেন।

সেই ধারাবা’হিকতায় এ দুঃ’খজ’নক ঘ’টনাটি ঘটলো। ঘ’টনার পর থেকে কা’মাল হোসেন প’লাত’ক রয়েছেন। এ ব্যপারে মা’মলা’র প্রস্তু’তি চলছে বলেও জানায় পু’লিশ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*